মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (Ministry of Women and Child Affairs Job Circular 2023)

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় চাকরির খবর ২০২৩ (MOWCA Job Circular 2023) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (https://mowca.gov.bd/) প্রকাশিত হয়েছে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন।
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
বর্তমানে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এর চাকরি অন্য সব সরকারি চাকরির মধ্যে একটি। আপনারা যারা Ministry of Women and Child Affairs Job Circular 2023 এ আগ্রহী তারা কোস্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ - MOWCA Job Circular 2023

সময়ে সময়ে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। Ministry of Women and Child Affairs Job Circular 2023 সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

MOWCA Job Circular 2023 - মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৩

দেশের সকল যোগ্য নাগরিক মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছি। যারা Ministry of Women and Child Affairs Job Circular 2023 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি MOWCA Job Circular 2023 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

আপনি যদি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

MOWCA Job Circular 2023 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে BD Latest Jobs অ্যাপ ডাউনলোড করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (MOWCA Job Circular 2023):

সংক্ষেপে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় চাকরির খবর ২০২৩ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়
  • চাকরির ধরনঃ সরকারী
  • শূন্যপদের সংখ্যাঃ ৪০ জন
  • আবেদনের ধরনঃ অনলাইন
  • আবেদন শুরুর তারিখঃ ১৫ অক্টোবর ২০২৩ তারিখ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ০৪ নভেম্বর ২০২৩ তারিখ ইং

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় চাকরির খবর ২০২৩ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় চাকরির খবর ২০২৩
Ministry of Women and Child Affairs Job Circular 2023
MOWCA Job Circular 2023
ministry-of-women-and-child-affairs-job-circular

আবেদন পদ্ধতিঃ

উল্লিখিত পদগুলিতে আগ্রহী প্রার্থীদের ০৪ নভেম্বর ২০২৩ তারিখের মধ্যে http://mowca.teletalk.com.bd/ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগের আবেদন শুরুর তারিখ 15/10/2023 খ্রিস্টাব্দ এবং শেষ তারিখ 04/11/2023 খ্রি.

Ministry of Women and Child Affairs Job Circular 2023 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Latest Jobs 2023 পেতে BD Latest Jobs অ্যাপস ডাউনলোড করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url