স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চাকরির খবর ২০২৩

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (LGED Job Circular 2023)

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চাকরির খবর ২০২৩ (Local Government Engineering Department Job Circular 2023) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (https://lged.gov.bd/) প্রকাশিত হয়েছে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর চাকরি অন্য সব সরকারি চাকরির মধ্যে একটি। আপনারা যারা Local Government Engineering Department Job Circular 2023 এ আগ্রহী তারা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। Local Government Engineering Department Job Circular 2023 সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

LGED Job Circular 2023 - স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি ২০২৩

দেশের সকল যোগ্য এলজিইডি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে এলজিইডি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছি। যারা Local Government Engineering Department Job Circular 2023 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি LGED Job Circular 2023 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি যদি এলজিইডি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

Local Government Engineering Department Job Circular 2023 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে BD Latest Jobs অ্যাপ ডাউনলোড করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (LGED Job Circular 2023):

সংক্ষেপে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চাকরির খবর ২০২৩ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর
  • চাকরির ধরনঃ সরকারী চাকরি
  • শূন্যপদের সংখ্যাঃ ০৩ টি
  • লোক সংখ্যাঃ ০৭ জন
  • আবেদনের ধরনঃ ডাকযোগে
  • বয়সঃ ১৮ – ৩০ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম / এসএসসি / ডিপ্লোমা
  • বেতন স্কেলঃ নিচে বিজ্ঞপ্তিতে দেখুন
  • অফিসিয়াল ওয়েব সাইটঃ https://lged.gov.bd/
  • আবেদন শুরুর তারিখঃ ০৮ ডিসেম্বর ২০২৩ তারিখ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ২০ ডিসেম্বর ২০২৩ তারিখ ইং

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চাকরির খবর ২০২৩ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

Local Government Engineering Department Job Circular 2023

আবেদন পদ্ধতিঃ

উল্লিখিত পদগুলিতে আগ্রহী প্রার্থীদের ২০ ডিসেম্বর ২০২৩ তারিখের মধ্যে ডাকযোগে অথবা se.training@lged.gov.bd এই ই-মেইলের মাধ্যমে আবেদন করতে হবে।

LGED Job Circular 2023 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Latest Jobs 2023 পেতে BD Latest Jobs অ্যাপস ডাউনলোড করুন।

চাকরির খবর প্রকাশিত হওয়া মাত্র নোটিফিকেশন পেতে BD Latest Jobs অ্যাপস ডাউনলোড করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url