এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (NRBC Bank Job Circular 2024)

এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (NRBC Bank Job Circular 2024) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (www.nrbcommercialbank.com) প্রকাশিত হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয় নিয়ন্ত্রিত এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। ০২ টি পদে কিছু সংখ্যক লোক নিয়োগ দেওয়া হবে। এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন। এনআরবিসি ব্যাংক নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা সহ প্রয়োজনীয় তথ্যাবলী তুলে ধরা হয়েছে।

এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরি অন্য সব ব্যাংক চাকরির মধ্যে একটি। আপনারা যারা NRBC Bank Job Circular 2024 এ আগ্রহী তারা এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে এনআরবিসি ব্যাংক বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। এনআরবিসি ব্যাংক সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

NRBC Bank Job Circular 2024 - এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের সকল যোগ্য নাগরিক এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছি। যারা NRBC Bank Job Circular 2024 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি NRBC Bank Job Circular 2024 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

NRBC Bank Job Circular 2024

আপনি যদি এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

NRBC Bank Job Circular 2024 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে নোটিফিকেশন বাটনে ক্লিক করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (NRBC Bank Job Circular 2024):

সংক্ষেপে এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ এনআরবিসি ব্যাংক
  • চাকরির ধরনঃ ব্যাংক চাকরি
  • শূন্যপদের সংখ্যাঃ ০২ টি
  • লোক সংখ্যাঃ নির্দিষ্ট নয়
  • আবেদনের ধরনঃ অনলাইন
  • বয়সঃ ২৫ - ৩৪ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক / স্নাতকোত্তর
  • বেতন স্কেলঃ নিচে বিজ্ঞপ্তিতে দেখুন
  • অফিসিয়াল ওয়েব সাইটঃ www.nrbcommercialbank.com
  • ই-মেইলঃ mdsec@nrbcommercialbank.com
  • আবেদন শুরুর তারিখঃ ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ইং
  • ঠিকানাঃ Red Crescent Jashim Trade Centre, 114 Motijheel Commercial Area, Dhaka 1000, Bangladesh
  • সূত্রঃ অফিসিয়াল ওয়েবসাইট
  • প্রকাশের তারিখঃ ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ইং
পদের নাম ও সংখ্যাঃ
০১) Head of Sub Branch – নির্দিষ্ট নয়।
০২) Manager Operations – নির্দিষ্ট নয়।

এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

এনআরবিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সূত্রঃ অফিসিয়াল ওয়েবসাইট
আবেদন পদ্ধতিঃ
উপরোক্ত পদগুলিতে আগ্রহী প্রার্থীগণ ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখের মধ্যে আবেদন করতে এই লিঙ্কে ক্লিক করুন

NRBC Bank Job Circular 2024 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Job Circular 2024 পেতে BD Latest Jobs নোটিফিকেশন অন করুন।

চাকরির খবর প্রকাশিত হওয়া মাত্র নোটিফিকেশন পেতে BD Latest Jobs নোটিফিকেশন বক্সের হ্যাঁ বাটনে ক্লিক করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url